Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নওগাঁর ধামইরহাটে শ্বাসরোধ করে বৃদ্ধকে হত্যা


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর ধামইরহাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতে উপজেলার আমাইতাড়া বাজারে নজিপুর সড়কের পার্শে হাসনাত চাউল কলে এ ঘটনা ঘটে। হত্যার পর চাউল কলের অফিস ঘরের আলমারী ভেঙ্গে মূল্যবান দলিলপত্র ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

প্রতীকি ছবি।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার আমাইতাড়া বাজারে নজিপুর সড়কের পাশে হাসনাত চাউল কলের কেয়ার টেকার আবেজ উদ্দিন (৭০) কে নিজ বিছানায় পড়ে থাকতে দেখে জনৈক ব্যক্তি ওই মিলের মালিক খালেকুজ্জামানকে খবর দেয়।

মিল মালিক খালেকুজ্জামান জামাল জানান, তার এক আত্মীয় ভ্যানগাড়ী রাখার জন্য রাত সাড়ে ৯টায় দিকে মিলে যায়। মিলের কেয়ার টেকার আবেজ উদ্দিন এ সময় মিলের গদিঘরের সামনে বারান্দায় নিজ চৌকিতে উপুড় হয়ে শুয়ে ছিল। তাকে অনেক ডাকাডাকির পর কোন সারা না পেয়ে ওই আত্মীয় মুঠোফোনে তাকে বিষয়টি জানায়।

খালেকুজ্জামান নিজ বাড়ি বীরগ্রাম থেকে ঘটনাস্থলে তাৎক্ষনিক এসে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ জাকিরুল ইসলামসহ পুলিশের দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। দুর্বৃত্তের দল মিল ঘরের অফিস রুমের স্টীলের আলমারী ভেঙ্গে জমির মূল্যবান দলিলপত্র, ব্যাংকের চেক বই ও নগদ ৫/৬ হাজার টাকা লুট করে নিয়ে যায়। বৃদ্ধ আবেজ উদ্দিন উপজেলার আড়ানগর ইউনিয়নের চকবদন গ্রামের মৃত জবির উদ্দিনের ছেলে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় ও মাথায় আঘাতের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা বৃদ্ধকের শ্বাসরোধ করে হত্যা করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানান তিনি।


Exit mobile version