নওগাঁর পত্নীতলায় তিন ব্যক্তির মর্মান্তিক মৃত্যু


নিজস্ব প্রতিবদেক, নওগাঁ:

নওগাঁর পত্নীতলায় পৃথক দু’টি ঘটনায় মঙ্গলবার তিন ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এর মধ্যে বিদ্যুৎপৃষ্ট হয়ে গোলাম মোস্তফা (৪৫), মোজাফফর রহমান (৩০) নামের দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এরফান আলী (২৬) নামে আরেক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, দুপুরে পত্নীতলা উপজেলার উষ্টি গ্রামে একটি গভীর নলকূপের বিদ্যুৎ লাইন থেকে পুকুরে পানি সেচের জন্য কাজ করছিল উপজেলার বাসিন্দা মৃত. আবু মোহাম্মদের ছেলে গোলাম মোস্তফা(৪৫) ও মৃত.শামসুউদ্দিনের ছেলে মোজাফফর রহমান(৩০)।

এ সময় অসাবধানতাবশত বিদ্যুতের তার শরীরে জড়িয়ে যায় তাদের। এতে বিদ্যুতায়িত হয়ে সেখানেই তাদের মৃত্যু হয়।

পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাদেরকে উদ্ধার করে পত্নীতলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা দু’জনকেই মৃত ঘোষণা করে। তারা দুজনেই উষ্টি গ্রামে বসবাস করতেন।

অপরদিকে উপজেলার নজিপুর পৌরসভার চকশিবরাম টেলিপাড়া গ্রামে এরফান আলী (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা- এরফান আত্মহত্যা করে থাকতে পারে। তার পরিবারের সদস্যরা জানায়, সকালে শয়ন কক্ষে এরশাদের মৃতদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসব ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ