নওগাঁয় আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত


কাজী কামাল হোসেন,নওগাঁ :

নওগাঁ জেলায় আরও ৪ জন নতুন করে কোভিড-১৯-এ আক্রান্ত সহয়েছেন। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুৃর মোর্শেদ জানিয়েছেন বুধবার সন্ধ্যায় জেলার নমুনা পরীক্ষার জন্য প্রেরিত আরও ১২৪ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে ৪ জন ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর অস্থিত্ব পাওয়া গেছে।

নওগাঁয় আরও ৪ জনের দেহে করোনা শনাক্ত

তাদের মধ্যে আত্রাই উপজেলার দুই জন এবং রানীনগর উপজেলার দুই জন। এ নিয়ে নওগাঁ জেলায় মোট কোভিড -১৯ এ আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৩ জন।

এদিকে নওগাঁ’র ডিসি, এসপি ও সিভিল সার্জনসহ যেসব কর্মকর্তাদের নমুনা পরীক্ষার জন্য প্রেরিত হয়েছিল তাদের সকলেরই ফলাফল নেগেটিভ এসেছে। কারও শরীরে করোনা ভাইরাসের লক্ষন ধরা পড়েনি। করোনা আক্রান্ত এক সংসদ সদস্যের সংস্পর্শে আসার ফলে সন্দিগ্ধ হলে তাঁদের হোম কোয়ারেনটাইনে রেখে নমুনা সংগ্রহ করে পরীক্ষর জন্য প্রেরিত হয়েছিল।

নওগাঁ’র ডেপুটি সিবিল সার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ জানিয়েছেন বুধবার সকাল ১০টা থেকে বৃহষ্পতিবার সকাল ১০টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় নওগাঁ জেলা থেকে নতুন করে আরও ৮৮ জনকে হোমে কায়ারেনটাইনে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৭ জন, মান্দা উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ১০ জন, নিয়ামতপুর উপজেলায় ৪৬ জন, সাপাহার উপজেলায় ৫ জন এবং পোরশা উপজেলায় ১৮ জন।

এই ২৪ ঘন্টায় ১৪ দিনে মেয়াদ শেষ হওয়ায় মোট ১২৫ জনকে হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।নওগাঁ জেলায় এ পর্যন্ত ৪৯ জনপ্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনসহ সর্বমোট ৫ হাজার ৬শ ৩ জনকে কোয়ারেনটাইনে প্রেরন করা হয়ে। এদের মধ্যে ছাড়পত্র পেয়েছেন ৪ হাজার ১শ ২১৫ জন। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৪শ ৭৮ জন।


শর্টলিংকঃ