Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নওগাঁয় আ’লীগের পরিচ্ছন্নতা অভিযান শুরু


কাজী কামাল হোসেন,নওগাঁ:
নওগাঁ শহরে আওয়ামী লীগের উদ্যোগে শুরু হয়েছে পরিচ্ছন্নতা অভিযান। এডিস মশা নিধন ও ডেঙ্গু-চিকনগুনিয়া প্রতিরোধে সামাজিক সচেতনতা গড়ে তুলতে এই অভিযান শুরু করা হয়।

বুধবার বেলা ১১ টার দিকে কর্মসূচীর উদ্বোধন করেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল মালেক। শুরুতেই শহরের সরিষাহাটীর মোড় থেকে র‌্যালী বের করা হয়।

কর্মসূচীতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, শাকিল আহমেদ বাদল, বিভাস মজুমদার গোপাল, যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, শ্রমিক লীগের সাধারন সম্পাদক মামূনুজ্জামান মামুন, মহিলা লীগের সভাপতি পারভীন আক্তার, সাধারন সম্পাদক লিপি সাহা, ছাত্র লীগের সভাপতি সাব্বির হোসেন রিজভী, সাধারন সম্পাদক আমানুজ্জামান শিউল ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতা কর্মি কর্মসূচীতে অংশ নিয়ে জন সাধারনকে সচেতন হওয়ার আহবান জানান। কর্মসূচী চলাকালে একইসাথে মাইকে প্রচারাভিজান ও লিফলেট বিতরন করা হয়।

আয়োজকরা জানান, পর্যায়ক্রমে নওগাঁ শহরের প্রতিটি মহল্লায় তারা এই কার্যক্রম চালাবেন। এতে মানুষের মধ্যে সচেতনতা গড়ে উঠবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তারা।


Exit mobile version