নওগাঁয় ইয়াবাসহ ছাত্রলীগ কর্মী আটক


নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর আত্রাই থানার পুলিশ ৭০পিচ ইয়াবাসহ ছাত্রলীগের ২ নেতাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ৩০ মে সন্ধ্যায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ওই মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

আটকৃতরা হলো, পূর্ব দূর্গাপুর গ্রামের রুস্তম আলীর ছেলে ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জোনায়েদ হোসেন দেশা (২৩), উপজেলার ভবানীপুর গ্রামের মৃত-বেলাল হোসেনের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ প্রিন্স (২৩) এবং একই গ্রামের মজিবর রহমানের ছেলে সোহেল রানা (২৪) ।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেম উদ্দিন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোস্তাফিজুর রহমান ও প্রদীপ জানতে পারেন যে ওই ৩জন মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে নওগাঁ থেকে আত্রাই উপজেলার নিজ নিজ এলাকায় বিক্রির উদ্দ্যেশ্যে নিয়ে আসছে। পথিমধ্যে নওগাঁ-আত্রাই সড়কের আত্রাই উপজেলার মিরাপুর নামক স্থানে তাদের তল্লাসী করে ৭০পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন তারা দীর্ঘদিন যাবত গোপনে মাদকের ব্যবসা করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হবে।


শর্টলিংকঃ