Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নওগাঁয় করোনা পজিটিভ রোগীর নাম ও বয়স বিভ্রাট


কাজী কামাল হোসেন, নওগাঁ:

নওগাঁর আত্রাইয়ে ২৪ বছর বয়সী করোনা ভাইরাস রোগী শনাক্ত হয়েছে। তবে তার নাম ও বয়স নিয়ে বিভ্রাট দেখা দিয়েছে। রবিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় রাজশাহীতে ল্যাবে করোনা ভাইরাস আক্রান্তের পরীক্ষা ওই ব্যাক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়। 

নওগাঁয় এই প্রথম করোনা রোগী পাওয়া গেলো। নওগাঁর সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহী ল্যাবের করোনা পজিটিভ রির্পোটে পাঠানো নাম এবং বয়সের সাথে আমাদের পাঠানো নাম ও বয়সের মিল নেই। তবে নারায়ণগঞ্জ থেকে আসা আত্রাই উপজেলার শুধু মাত্র একজনের রিপোর্ট আমরা পাইনি। রোগীর ঠিকানা যেহেতু আত্রাই এজন্য খুব সম্ভবত রাজশাহী থেকে পাঠানো তার নাম ও বয়সের ভুল হয়েছে।

তিনি বলেন, তারপরও নাম ও বয়সের সাথে কিছুটা মিল রয়েছে এমন এক সন্দেহভাজন যুবকের নমুনা আজ সোমবার (২০ এপ্রিল) পুনরায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। যুবকের বাড়ি আত্রাই উপজেলার বলরাম চক গ্রামে। নারায়ণগঞ্জ ফেরত ওই যুবক গত ৯ এপ্রিল বাড়িতে আসলে তাকে হোম কোয়ারান্টাইনে পাঠানো হয় এবং বাড়িটিকে লগ ডাউন ঘোষণা করা হয়। ইতোমধ্যে তার হোম কোয়ারান্টাইনের মেয়াদ ১১ দিন পার করেছেন তিনি। যদিও তার শরীরে অসুস্থতার কোনো লক্ষন নেই। নারায়ণগঞ্জ ফেরত হওয়ার কারণে তার নমুনা সংগ্রহ করে রাজশাহীর ল্যাবে পাঠানো হয়েছিল।


Exit mobile version