নওগাঁয় জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁয় র‌্যালী এবং আলোচনাসভার মধ্যে দিয়ে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও খাদ্যবিভাগ যৌথভাবে এই কর্মসূচীর আয়োজন করে।কর্মসূচীর অংশ হিসেবে রবিবার সকাল সোয়া ১০টায় সার্কিট হাউস চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এসে শেষ হয়।

পরে সেখানে “সবাই মিলে হাত মিলাই, নিরাপদ খাদ্য নিশ্চিত চাই” শীর্ষক এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। নওগাঁ’র অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়-এর সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ।

সভায় নিরাপদ খাদ্য নিশ্চিত করার প্রয়োজনীয়তা, এ লক্ষ্যে গণ-সচেতনতা সৃষ্টি এবং আমাদের করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ ফারজানা হোসেন, জেলা খাদ্য নিয়ন্ত্রক ফারুখ হোসেন পাটোয়ারী, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ সিরাজুল ইসলাম, জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান, জেলা ক্যাব-এর সভাপতি মোঃ ওবায়দুল হক বাচ্চু, জেলা হোটেল ও রেষ্টুরেন্ট মালিক সমিতির সভাপতি কাজী জিয়াউর রহমান বাবুল প্রমুখ।

আরও পড়তে পারেন পঙ্গপালের আক্রমণ ঠেকাতে পাকিস্তানে জরুরি অবস্থা ঘোষণা


শর্টলিংকঃ