Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নওগাঁয় বিধবা শিউলী দিশেহারা : থানায় অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

প্রভাবশালীদের সীমাহীন অত্যাচারে নওগাঁর আত্রাই উপজেলার প্রত্যন্ত অঞ্চল বিশিয়া ইউনিয়নের রাণীনগর গ্রামের স্বামী হারা অসহায় গৃহবধূ তিন কন্যা সন্তানের জননী শিউলী বেওয়ার (৪৭) জীবন বিপন্ন হয়ে পড়েছে।


২০১১সালে স্বামী মোসলেম প্রামাণিকের মৃত্যুর পর অত্যাচারের কারণে দুই মেয়ের পড়ালেখা বন্ধ করে বিয়ে দিয়েছেন। ছোট মেয়ে গ্রামের রাণীনগর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীরও পড়ালেখা বন্ধের উপক্রম হয়ে পড়েছে।

স্বামী হারানোর পর শ্বশুড় হাফিজুল মাস্টার সংসার চালানোর জন্য জন্য শিউলী বেগমকে ধানের ৬ বিঘা জমি ও চৈতালী ১ বিঘা জমি ভোগদখলের জন্য দিলেও ২০১৮ সালে শশুর মারা যাওয়ার দিনেই তার বড় ছেলে হায়দার আলীসহ তার চার বোন ওই জমিজমা জোরপূর্বক কেড়ে নেয়। সম্প্রতি বাড়ির উঠানে টিনের ঘর তৈরি করতে গেলে হায়দার আলীর পরিবারের সদস্যরা সেই ঘর ভেঙ্গে দেয় এবং বিধবা শিউলীকে মারপিট করে।

হায়দার আলী বলেন, এই অভিযোগ মিথ্যে ও বানোয়াট। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ইউপি সদস্যের সঙ্গে আলোচনা করবো। বিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, এ নিয়ে একাধিক বৈঠকে বিবাদী হায়দার আলী উপস্থিত না হওয়ায় তা সমাধান হয়নি। আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিউলির একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


Exit mobile version