- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

‘নওগাঁয় শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে’


রাণীনগর প্রতিনিধি:

নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান। শনিবার (১৭ অক্টোবর) সকালে তিনি এ মন্তব্য করেন।


মাহমুদ হাসান বলেন, ‘সকাল ৯টায় ভোট শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোট হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। শান্তিপূর্ণ পরিবেশে ভোট চলছে। এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটকেন্দ্র ও ভোটারদের নিরাপত্তার জন্য পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন করা হয়েছে।’

রাণীনগর ও আত্রাই উপজেলা নিয়ে গঠিত এই নির্বাচনী এলাকায় মোট ভোটার ৩ লাখ ৬ হাজার ৭২৫ জন। ১০৪টি কেন্দ্রে ভোট নেওয়া হচ্ছে। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই তিনজন হলেন, আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন, বিএনপির শেখ রেজাউল ইসলাম ও ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী ইন্তেখাব আলম।

সকাল ৯টায় রাণীনগর পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দেন আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন। ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, ‘জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি।’বিএনপির প্রার্থী শেখ রেজাউল ইসলাম ভোট দেন আত্রাই উপজেলার আহসানগঞ্জ উচ্চবিদ্যালয় কেন্দ্রে।

শেখ রেজাউল ইসলাম অভিযোগ করে বলেন, ‘ভোট শুরুর পর থেকে বিভিন্ন এলাকা থেকে অভিযোগ আসছে বিএনপির সমর্থক ও সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে।’