নওগাঁ কিন্ডারগার্টেন স্কুলের জন্য অনুদান ও ঋণের দাবীতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় করোনা মহামারীর মহাদুর্যোগে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজশর্তে ঋণ, স্কুলের ঘর ভাড়া পানি ও বিদ্যুৎ বিল মৌকুফ, সহজ প্রকৃয়ায় নিবন্ধন তরান্বিত করা এবং আগামী ৭ আগস্ট প্রতিষ্ঠান গুলো খুলে দেয়ার দাবীতে অবস্থান কর্মসূচি ও মানববন্ধন করা হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন ও মানববন্ধন করা হয়। কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন নওগাঁ জেলা শাখা। জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি এসএম আল মুবিন রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এরফান আলীর সঞ্চালনায় অবস্থান কর্মসূচি ও মানববন্ধনে বক্তব্য রাখেন উপদেষ্টা আবু মুসা তারেক, কাজী নজরুল ইসলাম একাডেমির পরিচালক আব্দুর রউফ, ন্যাশনাল মডেল স্কুলের পরিচালক শহিদ প্রামানিক, উদয়ন প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মোঃ সুজা হোসেন, পরিচালক ফারুক হোসেন প্রমূখ।

এতে অংশগ্রহণ করেন নওগাঁ জেলার বিভিন্ন কিন্ডারগার্টেন-এর শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। অপরদিকে একই সংগঠনের নামে শহরের মুক্তির মোড়ে সকাল ১০টায় মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে। এতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ টুটুলের সঞ্চালনায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি ডাঃ জাহিদুল ইসলাম।


শর্টলিংকঃ