নওগাঁ সদর হাসপাতাল থেকে শিশু চুরি


কাজী কামাল হোসেন,নওগাঁ :
নওগাঁ সদর হাসপাতাল থেকে ৫ মাসের একটি শিশু পুত্র চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে সদর হাসপাতালে তোলপাড় শুরু হয়েছে। চুরি হয়ে যাওয়া শিশু মুসার বাবার নাম ইসমাইল হোসেন ও মায়ের নাম বৃষ্টি। তাদের গ্রামের বাড়ি নওগাঁ সদর উপজেলার মঙ্গলপুর।

শিশুর অভিভাবক ও হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর হাসপাতালের নতুন ভবনের শিশু ওয়ার্ডে ভর্তি হয়ে শিশু সন্তান মুসাকে নিয়ে হাসপাতালে থাকেন শিশুটির মা ও দাদি। এসময় একটি অপরিচিত নারী তাদের সাথে সক্ষতা গড়ে তোলেন এবং শনিবার বিকেল ৪টায় শিশুটির দাদি হাসপাতালের বাহিরে ওষুধ নিতে গেলে শিশুটির মা ওই অপরিচিত নারীর কাছে মুসাকে রেখে বাথরুমে যান। আর বাথরুম থেকে ফিরে এসে ওই নারী ও শিশু কাউকেই দেখতে পাননা তিনি। এসময় শিশুটির দাদি ফিরে আসলে কারও কাছে সন্তান না থাকায় কান্না ও হই চই শুরু হয়।

এতে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জানতে পারলে সিসিটিভির ফুটেজ দেখে শিশু চুরির বিষয়টি নিশ্চিৎ হন। হাপতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডা. মুক্তার হোসেন জানান, সিসিটিভির ফুটেজে দেখা যায় একটি বোরখা পড়া নারী শিশুটিকে হাসপাতাল থেকে নিয়ে অটো চার্জার যোগে হাসপাতাল থেকে বের হয়ে যায়। এ বিষয়টি থানায় জানানো হয়েছে শিশুটির সন্ধানে চেষ্টা অব্যাহত রয়েছে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোরওয়ার্দী হোসেন জানান, নওগাঁ সদর হাসপাতাল থেকে ফোন পেয়ে সঙ্গে সঙ্গে তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠায় এবং বাচ্চাকে কিভাবে নিয়ে যাওয়া হয়েছে তদন্তের মাধ্যমে তা বের করার চেষ্টা চলছে।


শর্টলিংকঃ