নতুন প্রেম নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী


ইউএনভি বিনোদন ডেস্ক:

সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেছেন, ‘আমি গুজবে কান দেই না। অনেকে গুজব ছড়াতে পারে।সেসব নিয়ে মাথা ঘামানোর সময় নেই। বর্তমানে আমি সিঙ্গেল রয়েছি। তবে আমাকে নিয়ে গুজব ছড়ালে নিউজের কাটতি ছাড়া আর কিছুই হবেনা। আমি এখন শুধু নিজের ক্যরিয়ার নিয়ে ভাবতে চাই।’

শ্রাবন্তী চ্যাটার্জি। ফাইল ছবি।

দ্বিতীয় স্বামী কৃষাণ ভিরাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এয়ারলাইন কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে নয়াপ্রেমে মজেছেন অভিনেত্রী শ্রাবন্তী। গণমাধ্যমে এমন একটি খবর ঘোরপাক খাচ্ছে কয়েকদিন ধরে। তবে এই খবর নিছকই গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তার মাধ্যমেই চার মাস আগে পরিচয় রোশনের সঙ্গে। তবে বেশ কয়েক বার তাদের ডিনারে ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। তবে এসব নিছকই বন্ধুত্বের খাতিরে। এর বেশি কিছু নয়, বলেন শ্রাবন্তি।

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী। ফাইল ছবি।

প্রসঙ্গত, এক বছরেরও বেশি সময় আলাদা থাকার পর গত ১৫ জানুয়ারি আইনিভাবে বিচ্ছেদ ঘটে দ্বিতীয় স্বামী কৃষাণ ভিরাজের সঙ্গে। এর আগে এ নায়িকা প্রথম ঘর বেঁধেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে। ২০০৩ সালে বিয়ে হয়েছিল তাদের। শ্রাবন্তী-রাজের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। কিন্তু সুখের সে সংসারে দমকা হাওয়া আসে ২০১১ সালে।


শর্টলিংকঃ