Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নতুন বছরে ২টি ছবি করবেন নুসরাত ফরিহা


ইউএনভি ডেস্ক:

একদিকে জনপ্রিয় অভিনেত্রী অন্যদিকে দায়িত্ববান সাংসদ সদস্য। দুই ভূমিকাতেই সমানতালে কাজ করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। যা সামলাতে নিয়মিত হিমসিম খেতে হচ্ছে তাকে। তাই এ অভিনেত্রী সিদ্ধান্ত নিয়েছেন বছরে মাত্র দুটি সিনেমায় অভিনয় করবেন। সেগুলোও আবার ভিন্নধর্মী সিনেমা।

অভিনেত্রী নুসরাত ফারিহা

ভারতীয় সংবাদ মাধ্যমে নুসরাত জানিয়েছেন, এ বছরে তার দু’‌টি ছবি করার পরিকল্পনা রয়েছে। একজন অভিনেত্রী হিসাবে তিনি জানিয়েছেন যে তিনি তার স্বাচ্ছন্দ্য রয়েছে এমন জায়গা থেকে সরে একটু ভিন্নধর্মী সিনেমা করতে চান। নতুন কাজের জন্য বেশ কিছু ছবির চিত্রনাট্যও পড়ছেন।

কিভাবে সাংসদ ও অভিনেত্রীর এই দুই ভূমিকা পালন করবেন?‌ এমন প্রশ্নের জবাবে নুসরাত জানান, তার নির্বাচনী এলাকার কাজ, রাজনৈতিক অনুষ্ঠান ও শুটিং করার আগে তার টিমের সদস্যদের সঙ্গে আলোচনা করে নেন। তাই সিডিউল মেলাতে অসুবিধা হয়না।

নুসরাত বলেন, আমি অভিনেত্রী হিসাবেই বেড়ে উঠেছি, পরিচিতি পেয়েছি। তবে এবার নিজের স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে অন্য ভূমিকায় অভিনয় করতে চাই। তবে আমি এখনো শ্রেষ্ঠ বাণিজ্যিক ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছি, যেখানে দারুণ মেকআপ হবে, ডিজাই করা পোশাক এবং আমার চুল উড়বে।

একই সঙ্গে এ অভিনেত্রী জানান, ২০২০ সালে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করার অপেক্ষায় রয়েছেন, যা কোনো দিন তিনি করেননি।


Exit mobile version