Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নতুন মন্ত্রীদের জন্য প্রস্তুত ৩৬ গাড়ি, শপথ সন্ধ্যায়


ইউএনভি ডেস্ক:

বঙ্গভবনে নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ অনুষ্ঠান হবে আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায়। শপথ অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। তারই অংশ হিসেবে নতুন মন্ত্রিসভার সদস্যদেরকে গাড়ি হস্তান্তরের জন্য প্রস্তুত করেছে সরকারি যানবাহন অধিদপ্তর।

আজ দুপুর ১২টার দিকে নতুন মন্ত্রীদের জন্য সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সামনে প্রস্তুত রাখা ৩৬টি গাড়ি দেখা গেছে। সরকারি যানবাহন অধিদপ্তর সূত্রে জানা গেছে, বিকেল তিনটায় নতুন মন্ত্রীদের বাসায় এসব গাড়ি পাঠানো হবে।

সূত্র বলছে, বর্তমান মন্ত্রিসভার সদস্যসংখ্যার ওপর ভিত্তি করে আনুমানিক হিসেবে এসব গাড়ি প্রস্তুত রাখা হয়েছে। এই গাড়ির সংখ্যা দিয়ে নতুন মন্ত্রিসভার সদস্যসংখ্যা কত হবে, তা সুনির্দিষ্টভাবে নির্ধারণ করা ঠিক হবে না।

বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ ৩৭ জন মন্ত্রী ও প্রতিমন্ত্রী আজ বৃহস্পতিবার শপথ নেবেন বলে জানা গেছে। এর মধ্যে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন শেখ হাসিনা। রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন প্রধানমন্ত্রীসহ মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শপথ পড়াবেন। মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন গতকাল রাতে সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে নতুন মন্ত্রিসভার সদস্যদের নাম প্রকাশ করেন। নতুন মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের মধ্যে কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন, তা আজকের শপথ অনুষ্ঠানের পর জানা যাবে।


Exit mobile version