Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নাচোলে আন্তর্জাতিক নারী দিবস পালিত


নাচোল প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। আজ রবিবার সকাল ১০টায় নাচোল উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আদিবাসী একাডেমী হলরুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

নাচোলে আন্তর্জাতিক নারী দিবস পালিত

মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক মোঃ রকির সভাপতিত্বে “প্রজন্ম হোক সমতার , সকল নারীর অধিকার’’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে ও দিবসের তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাচোল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেরেন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির উদ্দিন, নাচোল প্রেস ক্লাবের সভাপতি অলিউল হক ডলার, উদ্দীপর এনজিওর আরএমও আব্দুল আজিজ, তথ্য আপা খাদিজা খাতুন, ডাসকো ফাউন্ডেশনের ফিল্ড অফিসার কারিমা খাতুন, তারা খাতুন, উপজেলা মহিলা অধিদপ্তরের কিশোর কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটার আয়োশা খাতুন। এছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের বিভিন্ন সমিতির থেকে আগত নেতৃবৃন্দ, এনজিওর কর্মকর্তা কর্মচারীবৃন্দ, কিশোর কিশোরী ক্লাবের শিক্ষকমন্ডলী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেনারুল ইসলাম। অলোচনা শেষে একটি র‌্যালী পৌর এলাকার বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

 


Exit mobile version