নাচোলে জেলা পরিষদ চেয়ারম্যানের পক্ষে ত্রাণ বিতরণ


নাচোল প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করোনা ভাইরাস মোকাবিলায় প্রধান মন্ত্রীর উপহার হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন মন্ডলের উদ্যোগে কর্মহীন হতদরিদ্রের মাঝে ১০ কেজি করে চাল (মোট ২৪০জনের মাঝে) বিতরণ করা হয়েছে।

রোববার উপজেলা পরিষদ চত্বরে চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার দলীয় নেতাদের হাতে এসব চাল তুলে দেন নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ফতেপুর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব ইসরাইল হক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি, সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি গোলাম মোস্তফা,নেজামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আনোয়ার আল শহীদ জুয়েল,সেক্রেটারি আমিনুল ইসলাম।

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের বলেন,করোনা ভাইরাস মোকাবিলায় প্রধান মন্ত্রীর উপহার হিসাবে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মঈন উদ্দিন মন্ডলের উদ্যোগে কর্মহীন হতদরিদ্রের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এসব চাল ইউনিয়ন ও পৌর আ’লীগের নেতারা প্রতিটি ওয়ার্ড পর্যায়ে গিয়ে হতদরিদ্রদের মাঝে ১০কেজি করে চাল সুষ্ঠভাবে বিতরণ করবে।


শর্টলিংকঃ