নাচোলে জেল হত্যা দিবস পালিত


নাচোল প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জেল হত্যা দিবস পালিত হয়েছে। রবিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নাচোল আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ন শেষে আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওহাব এর সভাপতিত্বে আলোচনাসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। পৌর আওয়ামীলীগের সভাপতি ও নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু, ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ ইসরাইল, নাচোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ও নাচোল ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, কসবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আজিজুর রহমান, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি।

এছাড়াও নাচোল উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের যারা শহীদ হয়েছে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।


শর্টলিংকঃ