নাচোলে হামলায় আহত আ’লীগ নেতার মৃত্যু


নাচোল প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় তিনি রাজশাহী নগরীর সিডিএম হসপিটালের আইসিইউতে মারা যান। এর আগে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মজিবুর রহমানের ছোট ভাই।

                     নিহত মসিউর রহমান

স্থানীয়রা জানায়,  গত শুক্রবার বিকালে নাচোল উপজেলার হাজীডাঙ্গা গ্রামে নিজ বাড়ির পাশে চাতালে ধান মাড়াইকে কেন্দ্র করে চাচাতো ভাই গোল মোহাম্মদের সঙ্গে বিবাদ হয়। এনিয়ে একপর্যায়ে হামলায়  গুরুতর আহত হয়ে  জ্ঞান হারিয়ে ফেলেন মসিউর। এসময় তাকে উদ্ধার করে প্রথমে নাচোল উপজেলা হাসপাতালে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

তবে  তার অবস্থা সংকটাপন্ন হলে কর্তব্যরত চিকিৎসক আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন। কিন্তু রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে কোন সীট ফাঁকা না থাকায় তাকে বেসরকারি সিডিএম হসপিটালের আইসিইউতে  নেয়া হয়।  সেখানে সাতদিন ধরে তার চিকিৎসা চলছিল।

এব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান,মসিউর মারা যাওয়ার খবর পেয়েছি। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয় নি।  ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনানুগ নেয়া হবে।


শর্টলিংকঃ