Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নাচোল সাব-রেজিষ্ট্রী অফিসে গ্রীল ভেঙ্গে চুরি


নাচোল প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল সাব-রেজিষ্ট্রী অফিসে গ্রীল ভেঙ্গে ঢুকে চুরির ঘটনা ঘটেছে। খোয়া গেছে রেজিস্ট্রির ফি ও নকল নবীসদের সম্মানী ভাতার ৭হাজার ৯শ’ ৬০টাকা। রেজিস্ট্রি অফিসের সাব-রেজিস্টার মোছা-মাহমুদা খাতুন ও নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নাচোল রেজিস্ট্রি অফিসের সাব-রেজিস্টার মোছাঃ মাহমুদা খাতুন জানান, বুধবার দিবাগত গভীর রাতে একদল দুরবৃত্ত নাচোল সাব-রেজিস্ট্রী অফিসের পিছন দিকের জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ৫টি স্টীলের আলমারী ও ৮টি টেবিলের ১০টি ড্রয়ার ভেঙ্গে ফেলে। এর মধ্যে রেকর্ড রুমে রক্ষিত রেজিস্ট্রি ফি ও নকল নবীসদের সম্মানী ভাতার ৭হাজার ৯শ’ ৬০টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। গত বুধবারে মাত্র ১৬টি দলিল সম্পাদন করা হয়। বুধবার সন্ধ্যা ৫টায় অফিস বন্ধ করে অফিসের পিওন মুনসুর আহম্মেদ।

বৃহস্প্রতিবার সকাল পৌনে ৯টার সময় অফিসের পিওন মুনসুর আহম্মেদ. অফিস খুলে এ ঘটনা দেখতে পেয়ে সাব-রেজিস্টারকে অবহিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা ও নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজাসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা এ ঘটনা পরিদর্শন করেন। এ ব্যাপারে সাব-রেজিস্ট্রী অফিসের অফিস সহকারী মোজাহারুল ইসলাম বাদী হয়ে নাচোল থানায় একটি মামলা করেছেন। নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন মামলা হয়েছে, তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 


Exit mobile version