Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নাটোরে গভীর রাতে শিশুসহ মাকে হত্যা


নিজস্ব প্রতিবেদক, নাটোর 

নাটোরের নলডাঙ্গায় শিশুসন্তানসহ মাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।মঙ্গলবার দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- গার্মেন্ট কর্মী মাহমুদুল হক মুন্নার স্ত্রী হালিমা আক্তার শারমিন (২৫)  ও তার ছেলে আবদুল্লাহ (২)। গতরাতে বাশিলা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  পোশাক শ্রমিক মাহমুদুল হক মুন্নার ঢাকায় থাকেন। আর গ্রামে স্বামীর পরিবারের সাথে থাকতেন তার শারমিন।রাতে শারমিন ছেলে আবদুল্লাহকে নিয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে দুবৃৃর্ত্তরা  তাদের বাড়ীতে প্রবেশ করে। কয়েকটি ঘরের দরজার শিকলী বাইরে থেকে লাগিয়ে দেয়।

সেহেরী খেতে উঠে পরিবারের লোকজন বের হতে না পেরে চিৎকার শুরু করে। পরে ডাকাডাকি শুনে প্রতিবেশীরা এসে দরজা খুলে দেয়। এসময় বাইরে থেকে শারমিনকে ডাকাডাকি করে। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে তার ঘরে  গিয়ে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাকে  দেখতে পায় পরিবারের সদস্যরা। ওই ঘরে ছেলে আব্দুল্লাহকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে স্বজনরা। পরে সকালে বাড়ীর পাশের ডোবাতে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

পরে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করেল পরে ময়না তদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠায়। তবে পুলিশের ধারণা, তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এবিষয়ে নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান জানান, নিহত শারমিনের ঘরটি তছনছ অবস্থায় ছিল।হত্যাকাণ্ড সম্পর্কে তা এখনো বিস্তারিত জানা যায় নি।  ময়না তদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Exit mobile version