Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নাটোরে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই, চারঘাটে আটক


চারঘাট প্রতিনিধি:

নাটোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লিওন আলীকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় রাজশাহীর চারঘাটে সেই মোটরসাইকেলসহ এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বুধবার বিকেলে চারঘাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে পুলিশি চেকপোস্টে তাকে আটক করা হয়। ছিনতাইয়ের কবলে পড়া লিওন এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

চারঘাট।

আটক ছিনতাইকারী নাটোর জেলার সদর থানা এলাকার ভাতুরিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে সজিব আলী ওরফে রনি (২৫)।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম নাটোর সদর থানা পুলিশের বরাত দিয়ে জানান, নাটোর বারের অ্যাডভোকেট ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লিওন আলী বুধবার সকালে নিজ বাড়ি দিঘাপতি থেকে পালসার এনএস মোটর সাইকেলযোগে নাটোর বারে যাচ্ছিলেন। এমন সময় কয়েকজন ছিনতাইকারী দিঘাতিপতিয়া ফাঁকা স্থানে তার গতিরোধ করে এলোপাতাড়িভাবে কুপিয়ে লিওনের মোটরসাইকেলটি ছিনতাই করে পালিয়ে যায়।

বুধবার বিকেলে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চারঘাট মডেল থানা পুলিশ চেকিং ডিউটি করার সময়ে ছিনতাইকারী সজিব রক্তমাখা জামা কাপড় পড়ে আসলে পুলিশকে তাকে আটক করে। পরে আটক সজিবকে জিজ্ঞাসাবাদে সে পুলিশকে জানায়, নাটোরের দিঘাপতি এলাকায় এক অ্যাডভোকেটকে কুপিয়ে মোটরসাইকেলটি নিয়ে আসা হয়েছে।

নাটোর এ্যাডভোকেট বারের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লোকমান হোসেন বাদল জানান, লিওনকে ছিনতাইকারীরা কুপিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। বর্তমানে আহত লিওন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে জানান তিনি। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেছেন।


Exit mobile version