Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক, নাটোর :

নাটোরের দত্তপাড়ায় ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলী খাঁকে (২৪) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে দত্তপাড়া এলাকায় প্রতিপক্ষ গ্রুপের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে তার ওপর হামলা করে।

নিহত যুবলীগ নেতা হাসান আলী।

পরে রাত পৌনে ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাসান আলী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মোংলা খাঁর ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসীরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও ওয়ার্ড মেম্বার সালাউদ্দিন সেন্টু গ্রুপের সাথে বড়হরিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান ও তার সহযোগী কাদের গ্রুপের বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল।

এরই জেরে বৃহস্পতিবার সকালে হাসান দত্তপাড়া বাজারে আসলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে হাসান বাজার থেকে চলে গেলে সেন্টু গ্রুপের সদস্যরাও বাজার এলাকা ত্যাগ করে। সন্ধ্যার দিকে হাসান পুনরায় দত্তপাড়া বাজারের চায়ের দোকানে গেলে সেন্টু গ্রুপের সদস্যরা ধারালো অস্ত্রসন্ত্র নিয়ে অর্তকিতভাবে হাসানের ওপর হামলা করে।

নিহত হাসান আলীর স্বজনদের আহাজারি।

এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সেন্টু গ্রুপের সদস্যরা পালিয়ে যায়। আহত অবস্থায় হাসানকে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থ্য় তার মৃত্যু হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হাসান আলীকে হত্যায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

হাসান আলী হত্যার জেরে প্রতিপক্ষ সেন্টু ও তার সমর্থকদের বাড়িতে অগ্নিসংযোগ।

এদিকে, হাসান আলী হত্যার জেরে রাত সাড়ে ৮টার দিকে সেন্টু মেম্বার এবং তার সমর্থক সোহান ও সজিবের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। নাটোর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ও বনপাড়ার একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। রাত সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

অপরদিকে হাসানের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর থেকেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। দত্তপাড়া বাজারের সমস্ত দোকানপাট বন্ধ হয়ে যায়। গোটা এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।


Exit mobile version