- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

নাটোরে শতাধিক খেলোয়ারদের মাঝে গাছের চারা বিতরণ


নিজস্ব প্রতিবেদক, নাটোর:

‘জলবাযু পরিবর্তন রোধে গাছ লাগাই’ এই শ্লোগান নিয়ে নাটোর শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে শতাধিক খেলোয়ারদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার বিকেলে স্বেচ্ছাসেবি সংগঠন সচেতন জাগ্রত গোষ্ঠী (সজাগ) এর আয়োজনে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে নিয়মিত খেলোয়ারদের মাঝে গাছের চারা বিতরণ করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

এসময় সাংবাদিক রফিকুল ইসলাম নান্টুর পরিচালনায় বক্তব্য দেন, নাটোর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান, গুরুদাসপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজ কুমার কাশি।

এছাড়া জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন, ক্রিকেট কোচ মোস্তাফিজুর রহমান টুটুল, সচেতন জাগ্রত গোষ্ঠী (সজাগ) সভাপতি এবং সজাগ নিউজ ডট কমের সম্পাদক মাহবুব হোসেন সহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল খেলোয়ারদের কে বেশি বেশি করে গাছ লাগানোর তাগিদ দেন।

তিনি বলেন, জলবায়ু পরিবর্তনের হাত থেকে রক্ষা পেতে আমাদের সকলকে অন্তত একটি করে বৃক্ষরোপন করতে হবে। সবাই বৃক্ষরোপনে এগিয়ে আসলে জলবায়ু পরিবর্তনের হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব। মুজিব বর্ষ উপলক্ষে গাছ উৎসবের মাধ্যমে ৫হাজার বৃক্ষ রোপন করার ঘোষনা দেন তিনি। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে সবাইকে বাড়ির চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্নতা রাখার আহবান জানান।