Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নাটোরে সন্দেহভাজন করোনায় আক্রান্ত ১, কোয়ারেন্টাইনে ৩২


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাস ( কভিড নাইনটিন) এ আক্রান্ত হয়েছে এমন উপসর্গ দেখা দিয়েছে একজনের মধ্যে। তাকে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) এর মাধ্যমে আইসোলেশন সেন্টারে রাখতে শনিবার বিকেলে বিশেষ ব্যবস্থায় বড়াইগ্রামের নিজ বাড়ি থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

ছবিঃ প্রতীকী

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সন্দেহভাজন ওই ব্যক্তি কামরুল হোসেন মিয়া (৫০), সে উপজেলার বনপাড়া গুনাইহাটি এলাকার মৃত মকবুল হোসেন মিয়ার ছেলে।  তিনি ঢাকায় একটি গার্মেন্টসে চাকরী করতেন। বিদেশী বায়ারের সাথে চলাচলের সূত্র ধরে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন সন্দেহভাজন আক্রান্ত ওই ব্যক্তি ও উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার সকাল ১১টায় করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় করণীয় শীর্ষক এক মত-বিনিময় সভায় সাংবাদিকদের এই তথ্য দেন সভার প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আনোয়ার পারভেজ। তিনি এসময় আরও বলেন, ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত এই উপজেলায় ২৩২ জন ব্যক্তি বিদেশ থেকে ফেরত এসেছেন এদের মধ্যে ৩২জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ইউএনও করোনা পরিস্থিতিতে ভীত না হয়ে এর মোকাবেলায় নিজেকে সচেতন হতে ও অন্যান্যদের সচেতন করতে পরামর্শ দেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী নির্দেশ যথাযথভাবে মানতে সকলের প্রতি তিনি অনুরোধ জানান।

আরও পড়ুনঃ করোনা নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে যুবক আটক

বনপাড়া পৌরসভার উদ্যোগে ও পৌর মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত-বিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ খন্দকার শফিকুল ইসলাম, শেখ ফজিলাতুন্নেছা মুজিব কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া খ্রিস্টান ধর্মপল্লীর প্রধান পাল-পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রীবেরু, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ ও সুধী সমাজ।


Exit mobile version