নাটোরে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ : আহত ১৫


নিজস্ব প্রতিবেদক, নাটোর: 
নাটোরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ১৫ জন। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন সিরাজগঞ্জের ধাপ তিতলী গ্রামের সাবেফ আলীর ছেলে সাইফত আলী এবং নাটোরের বড়াইগ্রামের পার গোপালপুর এলাকার মৃত সুখলাল সরদারের স্ত্রী রাহেলা বেগম। বুধবার বেলা সাড়ে ১০টার দিকে বড়াইগ্রাম ও নাটোর সদর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম ও স্থানীয়রা জানান , পাবনা থেকে কয়েকজন গরু ব্যাবসায়ী শ্যালো ইঞ্জিন চালিত লছিমনে গরু নিয়ে রাজশাহীর সিটি হাটে যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার কামারদিয়ার এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় লছিমনে থাকা অন্তঃত ১৬ জন গরু ব্যাবসায়ী আহত হয়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যর ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইফত আলী মারা যায়।

অপরদিকে বড়াইগ্রামের বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুব রহমান জানান, নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস পথচারী রাহেলা বেগমকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পার গোপালপুর গ্রামের মৃত সুখলাল সরদারের স্ত্রী রাহেলা বেগম মারা যায়।


শর্টলিংকঃ