Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নালায় ভাসছিল কাটা একটি পা, পরে উদ্ধার


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে নগরের ডিঙ্গাডোবা নিমতলা মোড় এলাকার একটি নালা থেকে মানুষের একটি পা উদ্ধার করেছে পুলিশ। ঊরুর নিচ থেকে কাটা ওই পা একজন পুরুষের বলে ধারণা করা হচ্ছে। আজ রোববার সকালে নগরের রাজপাড়া থানা এলাকা থেকে এটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ডিঙ্গাডোবা নিমতলা মোড় এলাকার একটি নালায় পলিথিনে মোড়ানো একটি কাটা পা ভাসতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে নালা থেকে ওই পা উদ্ধার করে পুলিশ। কাটা জায়গায় পলিথিন দিয়ে মোড়ানো ছিল।

পুলিশ জানায়, প্রথমে স্থানীয় লোকজন একটি পা নালায় ভেসে যেতে দেখেন। পরে নালা থেকে তুলে রাজপাড়া থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে। তবে কীভাবে বা কোথা থেকে সেটি ভেসে এসেছে, প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।

ধারণা করা হচ্ছে, ক্লিনিক বা হাসপাতালে আহত কোনো ব্যক্তি চিকিৎসা নিতে এলে অস্ত্রোপচার করতে এলে পা কেটে বাদ দেওয়া হয়। পরে তা ময়লা-আবর্জনার সঙ্গে নালায় ফেলে দেওয়া হয়েছে। পায়ের ওই কাটা অংশ একজন পুরুষের বলেও ধারণা করা হচ্ছে। এটি পাতা থেকে ঊরু পর্যন্ত কাটা। কাটা অংশ থেকে যেন রক্ত না বের হয়, সে জন্য পলিথিন দিয়ে প্যাঁচানো ছিল। পা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে নেওয়া হয়েছে। সেটির ময়নাতদন্ত করা হবে জানা গেছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হক বলেন, উদ্ধার হওয়া পায়ের অংশে পচন ধরেছে। কোনো ব্যক্তির শরীরে সার্জারি করে ওই পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। এ ছাড়া প্রকৃত ঘটনা জানতে উদ্ধার করা পায়ের অংশের বিষয়ে থানায় থানায় বার্তা পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।


Exit mobile version