নিখোঁজ শিক্ষার্থীর লাশ বেওয়ারিশ হিসেবে দাফনের পর শনাক্ত


ইউএনভি ডেস্ক:

পটুয়াখালীর বাউফলে নিখোঁজ হওয়া ইমরান (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধারের পর আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে বেওয়ারিশ হিসেবে দাফনের ৮ দিন পর পরিচয় নিশ্চিত করেছেন স্বজনরা।


সোমবার দশমিনা ম্যাজিস্ট্রেট আদালতে ওই লাশ উত্তোলনের জন্য আবেদন করেছেন ইমরানের বাবা মো. সেলিম মৃধা। ইমরান বাউফল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ইমরানের চাচা রেজাউল করিম বলেন, নাজিরপুর ইউনিয়নের ধানদি গ্রামের সেলিম মৃধার ছেলে ইমরান গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করার পরেও না পাওয়ায় নিখোঁজের ৩ দিন পর ২১ সেপ্টেম্বর বাউফল থানায় একটি সাধারণ ডায়েরি করেন ইমরানের বাবা মো. সেলিম মৃধা। এরপরও ছেলে হারিয়ে পাগলপ্রায় সেলিম মৃধা পার্শ্ববর্তী দশমিনা উপজেলার বিভিন্ন গ্রামে খোঁজ করতে থাকেন।

এক পর্যায়ে রোববার বিকালে দশমিনার এক চায়ের দোকানদারের কাছে তিনি জানতে পারেন, গত ১০ অক্টোবর দশমিনা থানা পুলিশ একটি অজ্ঞাতনামা লাশ দশমিনার কাটাখালি খাল থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে দান করেন। আঞ্জুমানে মফিদুল ইসলাম পটুয়াখালী কবরস্থানে ওই লাশ দাফন করা হয়েছে। পরে সেলিম মৃধা দশমিনা থানায় যোগাযোগ করে ইমরানের ব্যবহৃত পোশাক দেখে ছেলেকে শনাক্ত করেন। সোমবার তিনি দশমিনা ম্যাজিস্ট্রেট আদালতে ওই লাশ উত্তোলনের জন্য আবেদন করেন।


শর্টলিংকঃ