হারানো সন্তানের খোঁজে পথে পথে ঘুরছেন বাবা-মা


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় নিখোঁজ সন্তানের জন্য ৩ দিন ধরে রাস্তায় ঘুরে ঘুরে বাবা-মা কান্নাকাটি করছে। বাবার হাতে ছেলের ছবি। ৩০ বছরের লিটন হোসেন নামের এক বাকপ্রতিবন্ধী যুবক গত ১১ মার্চ আড়ানী বাজার থেকে হারিয়ে গেছে। রাস্তায় যাকে পাচ্ছেন তার কাছে ছেলের সন্ধানের জন্য অনুরোধ করছেন।

উপজেলার আড়ানী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের গোচর গ্রামের আকরাম আলীর ছেলে লিটন হোসেন। গত ১১ মার্চ বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আড়ানী পৌর বাজারে যায়। সেখান থেকে আর বাড়ি ফিরেনি। তাকে বিভিন্ন জায়গায় খোঁজ করে পাওয়া যায়নি। কোন সুহৃদ ব্যক্তি তার সন্ধান পেলে ০১৭২৯-৮৩২২৬০ নম্বরে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন তার ভাই নাছিম উদ্দিন।

লিটন হোসেন ফর্সা, ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা, সঠিকভাবে কথা বলতে পারেনা। কোন কোন সময় ভাঙ্গা ভাঙ্গাভাবে কিছুটা কথা বলতে পারে। তার পরনে সাদা কালো চেকের লুঙ্গি, লাল সুবজ রঙ্গের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দেয়া গেঞ্জি, লাল সাদা রঙ্গের জ্যাকেট, লাল কালো রঙ্গের মাফলার, বার্মিজ কালো রঙ্গের স্যান্ডেল, তার মুখের সামনের ভাঙ্গা দাঁত দুটি লাগানো রয়েছে।

এ বিষয়ে আড়ানী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের গোচর গ্রামের কাউন্সিলর জিল্লুর রহমান সরদার জানান, লিটন হারিয়ে গেছে শুনেছি। তাকে শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যা পর্যন্ত বিভিন্নস্থানে খোঁজ করেও পাওয়া যায়নি।


শর্টলিংকঃ