নিজের চেয়ারে মা’কে বসিয়ে অফিস করলেন চেয়ারম্যান লাভলু


আমানুল হক আমান, বাঘা:

দায়িত্ব গ্রহণ করে প্রথম দিন নিজের চেয়ারে বসলেন না রাজশাহীর  বাঘা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান  এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু। মা’কে বসালেন চেয়ারম্যানের চেয়ারে। মায়ের প্রতি সম্মান জানাতেই তাঁর এমন উদ্যোগ।

বাঘা উপজেলা কার্যালয়ে মায়ের পাশে বসে আছে চেয়ারম্যান লাভলু

বুধবার প্রথম অফিসে গিয়ে তিনি নিজে চেয়ারে বসেন নি। মা সাহারা বানুকে চেয়ারমানের চেয়ারে বসিয়ে শ্রদ্ধা, ভালবাসা ও সম্মান জানালেন তিনি। নিজের চেয়ারে বসিয়ে  মায়ের কাছে দোয়াও নেন তিনি।

বাঘা উপজেলা কার্যালয়ে গেলে চেয়ারম্যান লাভলুকে স্বাগত জানান উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা। এসময় তিনি চেয়ারম্যানের জন্য সংরক্ষিত চেয়ারটিতে নিজে না বসে এগিয়ে দেন মায়ের জন্য।  মা সাহারা বানু তাতে বসে ছেলের জন্য প্রাণভরে দোয়া করেন।

এসময়  লাভলু মায়ের বাম পাশে একটি চেয়ারে বসেন। সেখানে বসেই তিনি প্রথমদিনের দাপ্তরিক কাজ সারেন।

এ বিষয়ে  এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু বলেন, আমি বিশ্বাস করি খোদার পরে মা’য়ের স্থান। আমার মা’ আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ। তাই আমি সন্তান হিসেবে মা’কে সাথে নিয়ে প্রথম দিন উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে অফিস শুরু করি। মা’য়ের দোয়া নিয়ে যেন, সততা আর নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি। মা’য়ের দোয়া ও এলাকাবাসীকে সাথে নিয়ে জনগনের যেন সেবা করতে পারি সবার কাছে এই প্রত্যাশা করছি।

উল্লেখ্য, এ্যাডভোটেক লায়েব উদ্দিল লাভলু গত ১০ মার্চ অনুষ্ঠিত  উপজেলা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।


শর্টলিংকঃ