Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

নুসরাত হত্যার বিচার দাবিতে নাটোরে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, নাটোর:

মাদারাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে নাটোরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে সংগঠনটির জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠন ও সচেতন নাগরিকরা অংশ নেন। মানববন্ধনে বক্তৃতা করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি উমা চৌধুরী জলি, সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মোর্তুজা বাবলু, নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু প্রমূখ।

বক্তারা বলেন, মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার প্ররোচনায় নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সারাদেশে নারীর প্রতি সহিংসতার ঘটনা ঘটলেও অধিকাংশের বিচার না হওয়ায় এসব ঘটনা বেড়েই চলেছে।

তারা আরও বলেন, যাদের প্ররোচনায় সহিংসতা বা হত্যাকান্ড ঘটে তাদের বাঁচাতে একটি গোষ্ঠি তৎপর হয়ে ওঠে। এ হত্যকান্ডের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান তারা।


Exit mobile version