নেতাদের জনগণের পাশে থাকার আহ্বান আসাদের


সংবাদ বিজ্ঞপ্তি :

বুধবার রাজশাহী নগরীর লক্ষীপুর মোড়ের আওয়ামী লীগ কার্যালয় হতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ জেলার বিভিন্ন উপজেলা হতদরিদ্র পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী পাঠিয়েছেন এবং আজও অফিসে অনেক মানুষদের হাতে চাল, ডাল, তেল, সাবানের প্যাকেট তুলে দিয়েছেন। 

এ সময় আসাদ বলেন, দিনি দিন দেশের করোনা ভাইরাসের রোগীর আক্রান্তের সংখ্যা বাড়ায় সরকার প্রশাসনকে কঠোর নির্দেশ দিয়েছে। যাতে সামাজিক দূরত্ব সঠিকভাবে পালন করে এবং সরকারী নির্দেশনা জনগণ মেনে চলে। এই পরিস্থিতিতে দেশের নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোর মধ্যে খাদ্যাভব দেখা দেওয়ার সম্ভবনা থেকেই মাননীয় প্রধানমন্ত্রী সকল রাজনৈতিক নেতাদের তাদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছে। আমি সেই নির্দেশ পালনের জন্য রাজশাহী জেলার খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস চালিয়ে যাচ্ছি। আমি আপনাদের আবারও বলছি, যারা ইতিমধ্যে সাহায্য সহযোগিতা পেয়েছেন এবং বিভিন্ন জায়গা হতে পাচ্ছেন তাদেরকে বিনীত অনুরোধ করছি আমাকে বিব্রত করবেন না। আর যারা একেবারে পান নাই তারাই যোগাযোগ করবেন।  এস সময় তিনি দেশের ক্রান্তিলগ্নে রাজনৈতিক নেতাদের জনগণের পাশে থাকারও আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দফতর সম্পাদক প্রভাষক মোঃ শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সম্পাদক আলী আজম সেন্টু, আওয়ামী ওলামা লীগ জেলার নেতা।


শর্টলিংকঃ