নৌকার ভোটারদের ক্রসফায়ারের হুমকি, ভুয়া ডিবি আটক


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

আগামী রোববার (২৪ মার্চ) চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন ঘিরে আওয়ামী লীগ মনোনীত ও দলের বিদ্রোহী প্রার্থীর মাঠের লড়াই তুঙ্গে। ক্ষমতাসীন দলীয় নেতাকর্মীরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়ায় মাঠে উত্তেজনার কমতি নেই।

এরমধ্যেই শুক্রবার (২২ মার্চ) নিজেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্য পরিচয় দিয়ে নৌকার ভোটারদের ক্রসফায়ারের হুমকি দিয়ে ধরা খেয়েছেন আব্দুল আলিম নামে এক যুবক। উপজেলার বোয়ালিয়া বাজারে এ ঘটনা ঘটেছে। আটক আলিম চাড়াল ডাঙা গ্রামের সামসুদ্দিনের ছেলে।এ নিয়ে উপজেলাজুড়ে আলোচনা শুরু হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, আব্দুল আলিম শুক্রবার বোয়ালিয়া বাজারে গিয়ে নিজেকে ডিবি পুলিশের সদস্য পরিচয় দেন। তিনি নৌকার কয়েকজন সমর্থককে ভোট না করতে নির্দেশ দেন।

নিষেধ উপেক্ষা করে কেউ নৌকার পক্ষে ভোট করলে পরে তালিকা করে ক্রসফায়ার দেয়া হবে বলে হুমকি দিতে থাকেন। পরে স্থানীয়রা তার আচরণ সন্দেহজনক হওয়ায় মারধর করে পুলিশে সোপর্দ করেন।

প্রত্যক্ষদর্শী সামিউল আলম শ্যামল জানান, দুপুরে আলিম কাউন্সিল বাজারে এসে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে নৌকার পক্ষে ভোট না করতে স্থানীয়দের নিষেধ করেন। নিষেধ না শুনলে তিনি তালিকা করে নৌকার সমর্থকদের ক্রসফায়ারের হুমকি দেন। পরে স্থানীয় জনগন তাকে আটক করে গোমস্তাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

জানতে চাইলে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দীন জানান, খবর পেয়ে আবদুল আলিমকে আটক করা থানায় আনা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নিয়ে পরে ব্যবস্থা গ্রহণ করা হবে।


শর্টলিংকঃ