পত্নীতলায় “মুজিব বর্ষ সেরা কন্ঠ” বাছাই প্রতিযোগিতা


জতিন টপ্য, পত্নীতলা (নওগাঁ):

উপজেলা পর্যায়ে “মুজিব বর্ষ সেরা কন্ঠ” বাছাই উপলক্ষে নওগাঁ জেলা প্রশাসনের আয়োজনে পত্নীতলা উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমীর সহযোগীতায় সোমবার উপজেলা শিল্পকলা একাডেমী ভবনে বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে উক্ত বাছাই প্রতিযোগীতায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাত), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা, নওগাঁ জেলা পরিষদের সদস্য ফাতিমাজিন্না ঝর্না, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলতান মাহমুদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, প্রধান শিক্ষক ও সংগীত শিল্পী স্বদেশ কুমার মন্ডল, এমদাদুল হক ইমন, সাংবাদিক দিলিপ চৌহান প্রমূখ।

শিক্ষক ও সংগীতশিল্পী ময়েন উদ্দীনের সঞ্চালনায় বিচারকমন্ডলী হিসাবে দায়িত্বপালন করেন নজিপুর নিরুপমা সংগীত বিদ্যালয়ের অধ্যক্ষ আবু হেনা মোস্তফা কামাল, নওগাঁর মান্দা উপজেলার ইউ.আই.টি.আর.সি.ই- সহকারী প্রোগ্রামার শামস্-ই-টাবরিজ, নওগাঁর মান্দা উপজেলার আই.সি.টি সহকারী প্রোগ্রামার কামরুল আরেফিন। এসময় অংশগ্রহনকারী ২৫জন প্রতিযোগীদের মধ্যে প্রথম পর্বে ১১ জনকে ইয়েস কার্ড প্রদান করে দ্বিতীয় পর্বে উক্ত ১১জনের মধ্যে চুড়ান্ত ভাবে জেলা পর্যায়ে অংশগ্রহনের জন্য ৩জনকে বাছাই করা হয়।


শর্টলিংকঃ