পদ্মায় ডুবে যাওয়া ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বোনেরও


শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে ভাইবোনের করুণ মৃত্যু হয়েছে।মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নের নওপাড়া এলাকায় পদ্মা নদীতে নেমে তারা নিখোঁজ হন। পরে রাত ৮টার দিকে ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করেন।

নিহতরা হলেন- শরীফ বেপারি (১৮) ও মাহফুজা আয়শা (১৩)। তারা নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আবদুল হক বেপারির সন্তান।শরীফ ঢাকার বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও মাহফুজা মদিনানগর দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

আবদুল হক বেপারি জানান, ১৯৯০ সাল থেকে পরিবার নিয়ে ঢাকার মিরপুর-১১ মদিনানগর এলাকায় বসবাস করেন তিনি।পেশায় তিনি সিএনজিচালক। তার দুই ছেলে এক মেয়ে। ঈদ উদযাপন করতে গত বুধবার তার মেয়ে মাহফুজা ও শনিবার ছেলে শরীফ গ্রামের বাড়ি নওপাড়া আসে।

তিনি জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীফ ও মাহফুজা পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে সাঁতার কাটতে কাটতে গভীর পানিতে তলিয়ে যায় শরীফ। ভাইকে বাঁচাতে নদীতে নেমে বোন মাহফুজাও পানিতে তলিয়ে যায়।বিলাপ করতে করতে আবদুল হক বেপারি বলেন, গ্রামে এসে আদরের ছেলেমেয়েকে হারালাম। আমার সব শেষ হয়ে গেল।

নড়িয়া থানার ওসি মঞ্জুরুল হক আকন্দ যুগান্তরকে জানান, নারায়ণগঞ্জ থেকে তিন ডুবুরি এনে কয়েক ঘণ্টা চেষ্টার পর মঙ্গলবার রাত ৮টার দিকে ভাইবোনের মরদেহ উদ্ধার করে। জানাজা শেষে বুধবার নওপাড়া গ্রামে তাদের লাশ দাফন করা হবে।


শর্টলিংকঃ