পাঁচ বছর ধরে পরিবারের খোজে ছেলেটি


নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

শরীর লম্বা চওড়া । চেহারাও সুন্দর । বয়স আনুমানিক ২০-২২। কিন্তু মানসিক ভারসাম্যহীনতার কারনে নিজের নামসহ বলতে পারছে না ঠিকানাও । দীর্ঘ পাঁচ বছর যাবৎ ঠিকানা বিহীন ভাবেই বসবাস করছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে ।

পাঁচ বছর ধরে পরিবারের খোজে ছেলেটি

আশ্রয়দাতা কানসাট আম আড়তদার সমিতির সাধারণ সম্পাদক টিপু সুলতান জানান, ছেলেটিকে পাঁচ বছর আগে কানসাট গোপালনগর মোড়ে ঘুরতে দেখে নাম ঠিকানা জানতে চাওয়া হয়। কিন্তু ঠিকানাতো দূরের কথা, নিজের নামটিও বলতে পারেনি ছেলেটি ।

এরপর কোন খোঁজ না পাওয়ায় তার চাচা দোষ মোহাম্মদ এর মার্কেটের একটি ঘরে ছেলেটির থাকার জায়গা করে দেন টিপু সুলতান ও আড়তদার আলমগীর হোসেন । এমনকি তারা ছেলেটির নতুন নাম রেখেছেন রাজু । তাঁরা দুজনের তত্ত্বাবধানেই খাওয়া দাওয়াসহ জীবনযাপন করতে থাকে ছেলেটি ।

মাঝে মাঝে পরিবারের কথা মনে পড়লেই হাতের ব্যাগটি নিয়ে ছুটে চলে এদিক সেদিক । কিন্তু কোন ঠিকানা না পেয়ে আবারও ফিরে আসে কানসাট মোড়েই ।গতবছর শীতকালে একবার ব্যাগ নিয়ে নওগাঁ জেলার নিয়ামতপুরের আড্ডা এলাকায় চলে গেলে এক অটোরিক্সা চালক তাকে দেখে গোমস্তাপুরে রেখে চলে যায় ।

এরপর গোমস্তাপুর থেকে কোন ভাবে আবারও ছেলেটি ফিরে আসে কানসাটে । বর্তমানে সে অবস্থান করছে শিবগঞ্জ উপজেলার কানসাট গোপালনগর মোড়ে । মানবিক কারনে তার আশ্রয়দাতা টিপু সুলতান ও আলমগীর হোসেন চান ছেলেটির আসল ঠিকানা, যাতে সে ফিরে যেতে পারে তার পরিবারের কাছে ।চিনতে পারলে ০১৭১২-১০১০৩৬ এই নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।


শর্টলিংকঃ