পাকিস্তানি শিল্পীদের বয়কট করলে ভারত ছাড়বেন শাহরুখ


সারাদুনিয়া ডেস্ক :

ভারতের জম্মু-কাশ্মীর রাজ্যের পুলওয়ামার অবন্তীপুরের সিআরপিএফের গাড়িবহরে জঙ্গি হামলার ঘটনায় ভারত-পাকিস্তানের তারকাদের বয়কটের তর্ক-বিতর্ক যেন থামছেই না।

বলিউড অভিনেতা শাহরুখ খান

সালমান-আতিফ আসলামের পর এবার বিতর্কে জড়ালেন বলিউড অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যম ‘নমো ভক্তি’ নামের গ্রুপ থেকে একটি বার্তা শেয়ার হয়। বার্তায় লেখা আছে, ‘যদি ভারতে পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের বয়কট করা হয়, তাহলে আমি ভারত ছেড়ে চলে যাব।’

ভারতের সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড অভিনেতা শাহরুখ খানের নামে এই বার্তাটি ভাইরাল হয়েছে। বার্তাটি ভারতীয় জনতা পার্টি বিজেপির ফেসবুক পেজ বিজেপি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করা হয়েছে। বেশ কয়েকটি টুইটারেও বার্তাটি ঘুরছে। তবে এখনও কোনো গণমাধ্যমে শাহরুখ খান এ নিয়ে মুখ খোলেননি।

এর আগে ১৪ ফেব্রুয়ারি সংঘটিত ওই আত্মঘাতী হামলার ব্যাপারে শাহরুখ নিন্দা জানান এবং হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সম্প্রতি ভারতের জম্মু-কাশ্মীর রাজ্যের পুলওয়ামার অবন্তীপুরের সিআরপিএফের গাড়িবহরে জঙ্গি হামলার ঘটনায় পুরো রাজ্যে পড়েছে শোকের ছায়া। আর এই ঘটনার জন্য দোষারোপ করা হচ্ছে পাকিস্তানকেই। তাই বলিউডের কোনো প্রজেক্টের সাথে পাকিস্তানি কোনো অভিনেতা-অভিনেত্রী ও শিল্পীকে যুক্ত না করার ঘোষণা দিয়েছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

খবর: আনন্দবাজার


শর্টলিংকঃ