পাঞ্জাবের রাহুল ঝড়ে উড়ে গেল কোহলির ব্যাঙ্গালুরু


ইউএনভি ডেস্ক:

প্রথম তিন ওভার শেষে দলের সংগ্রহ ৩ উইকেটে মাত্র ৫ রান! দেবদূত পাড্ডিকাল, জশুয়া ফিলিপ ও বিরাট কোহলিকে সাজঘরে। আরও করতে হবে ২০৫ রান!


চোখ বুজেই অনেকে ধরে নিয়েছিল প্রীতি জিন্তার কিংস ইলাভেন পাঞ্জাবের কাছে আজ নাস্তানাবুদ হবে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

শুধ দেখার বাকি ছিল ব্যাঙ্গালুরু বড় দুই শক্তি অ্যারন ফিঞ্চ ও ডি ভিলিয়ার্সকে কত রানে প্যাকিং করা যায়।

তাদের ফেরাতে আরও ৫ ওভার অপেক্ষা করতে হয়েছে পাঞ্জাব বোলারদের। দলকে ৫৭ রান অবধি পৌঁছে দিয়েই সাজঘরে ঠিকানায় চলে যান এই দুই সেরা ব্যাটসম্যানও। ডি ভিলিয়ার্স করেছেন ২৮ আর ফিঞ্চের ব্যাট থেকে এসেছে ২১ রান।

দলের সর্বোচ্চ রান ওয়াশিংটন সুন্দরের। সেটা হলো ৩০। বাকিরা সবাই দুই অঙ্কে পৌঁছুতে পারেননি। টপঅর্ডারের তিন ব্যাটসম্যান দেবদূত ও কোহলি করেছেন ১ রান কর। ফিলিপ ডাক মেরেছেন।

ব্যাটিংয়ে এমন পারফরম্যান্স নিয়ে আর যাই হোক, আইপিএল জেতা যায় না। পাঞ্জাবের দেয়া ২০৯ রানের টার্গেটে নেমে ১০৯ রানেই থেমে যায় বিরাট কোহলির দল।

ফলাফল বৃহস্পতিবার রাতে দুবাইয়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৯৭ রানের বিশাল জয় পেল কিংস ইলাভেন পাঞ্জাব।

পাঞ্জাবের ২০৯ রানের মধ্যে সেরা অবদান লোকেশ রাহুলের।তিনি একা যা রান করেছেন ব্যাঙ্গালুরুর সবাই মিলে তা করেছেন। এবারের আইপিএলের প্রথম সেঞ্চুরিটা করলেন রাহুল।

৬৯ বলে ১৪ বাউন্ডারি আর ৭ ছক্কায় হার না মানা ১৩২ রান করেন রাহুল। তার দানবীয় ইনিংসে ভর করে দুইশ পার করা পুঁজি পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

ম্যাচ শেষে বলাই যায়, রাহুল ঝড়ে উড়ে গেল বিরাট কোহলিরা।


শর্টলিংকঃ