পাবনায় হত্যায় জড়িত অভিযোগে গ্রেপ্তার ৪


নিজস্ব প্রতিবেদক,পাবনা:

পাবনার ঈশ্বরদীতে উদ্ধার হওয়া অজ্ঞাতমানা ব্যক্তির পরিচয় উদ্ধার ও হত্যায় জড়িত অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

অজ্ঞাতনামা ব্যক্তি জাহাঙ্গীর হোসেন নাটোর সদর উপজেলার জয়নগর গ্রামের জান মোহাম্মদের ছেলে। আর গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোরের বড়াইগ্রাম উপজেলার রমজান আলী, মিজানুর রহমান, আব্দুল শুকুর ও আকছেদ আলী।

পিবিআই, পাবনা জেলা প্রধান অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, পাবনা সুগার মিল এলাকায় গত ৭ অক্টোবর সকালে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে পাশ থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তির হাত, পাঁ, মুখ বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ঈশ্বরদী থানা পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে। এরপর উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে মামলার তদন্ত করে পিবিআই। তথ্য-প্রযুক্তির সহায়তায় মামলাটির রহস্য উদঘাটন, মরদেহের পরিচয় সনাক্ত এবং ঘটনার সাথে জড়িত চারজনকে নাটোরের বড়াইগ্রাম থেকে গ্রেপ্তার করে পিবিআই সদস্যরা।

পিবিআই, পাবনা জেলা প্রধান অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম আরো জানান, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা বিভিন্ন জেলার গরু মহিষের হাট থেকে ট্রাক ভাড়া দেওয়ার কথা বলে গরু মহিষ তোলে এবং সুবিধা মতো স্থানে গিয়ে গরু মহিষের মালিকদের হাত, পাঁ বেঁধে মারধর করে রাস্তার মধ্যে ফেলে গরু মহিষ নিয়ে পালিয়ে যায়।

গত ৬ অক্টোবর রাজশাহী সিটি হাটে মহিষ কিনতে যান জাহাঙ্গীর হোসেন। ট্রাক ভাড়া করে বাড়ি ফেরার পথে ছিনতাইকারী চক্র তার হাত পা মুখ বেঁধে মহাসড়কের পাশে ফেলে দিয়ে যায়। শক্ত করে মুখ বাঁধার কারণে ট্রাকের ভেতরেই জাহাঙ্গীরের মৃত্যু হয়।


শর্টলিংকঃ