Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পাবনার বেড়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনার বেড়া উপজেলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত ওয়ালী উল্লাহ (৩১) উপজেলার সানিলা এলাকার আকবর আলী মাষ্টারের ছেলে। পুলিশের দাবী নিহত ওয়ালী উল্লাহ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।


পুলিশ জানায়, বুধবার মাদক বিরোধী বিশেষ অভিযানে চিহ্নিত মাদক ব্যবসায়ী ওয়ালী উল্লাহকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার দিনগত রাত তিনটার দিকে ওয়ালী উল্লাহকে নিয়ে বেড়া পৌর সদরের জোরদা ঈদগাহ এলাকায় মাদক,অস্ত্র উদ্ধার ও তার সহযোগীদের গ্রেফতারে অভিযানে যায় পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে, পুলিশও পাল্টা গুলি চালায়।

গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে ওয়ালী উল্লাহ কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গুলি ও ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। পুলিশ আরো জানায়, নিহত ওয়ালী উল্লাহার বিরুদ্ধে পাবনা ও সিরাজগঞ্জের বিভিন্ন থানায় অন্তত ৮টি মামলা রয়েছে।


Exit mobile version