Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পাবনায় গৃহবধূকে গণধর্ষণের মামলায় আরো এক অভিযুক্ত গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনায় গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শরিফুল ইসলাম ওরফে ঘন্টু (৪০) দাপুনিয়া ইউনিয়নের দড়িকামালপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। এ নিয়ে এ মামলায় দু’জন আসামীকে গ্রেফতার করা হলো। এর আগে গত সোমবার মামলার প্রধান অভিযুক্ত রাসেল হোসেন কে গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে ঈশ^রদী উপজেলার মুলাডুলি থেকে শরিফুল ইসলামকে গ্রেফতার করা হয়। পাবনা সদর উপজেলার সাহপুর যশোদল গ্রামের এক গৃহবধুর সাথে মোবাইলে প্রেমের সর্ম্পক ছিল একই গ্রামের রাসেল হোসেন নামের এক যুবকের। গত ২৯ আগষ্ট রাতে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে রাসেল ও তার সহযোগীরা। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর থানায় অভিযোগ দেন ভুক্তভোগী গৃহবধূ।

কিন্তু সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলা নথিভূক্ত না করে মীমাংসা করতে অভিযুক্ত যুবক রাসেলের সাথে গৃহবধুকে বিয়ে দেন। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে তদন্ত কমিটি গঠন,ওসিকে কারণ দর্শানোর নোটিশ এবং ধর্ষণ মামলা নথিভুক্ত করার নির্দেশ দেয় পাবনার পুলিশ সুপার। পরে গত সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ওই গৃহবধূকে থানায় ডেকে নিয়ে মামলা দায়ের ও অভিযুক্ত যুবক রাসেলকে গ্রেফতার করে পুলিশ।


Exit mobile version