Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পাবনায় ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ আটক


নিজস্ব প্রতিবেদক, পাবনা :
পাবনার সরকারী টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে ছাত্রীসহ অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।


টিটিসি’র শিক্ষার্থীরা জানান, গত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুইদিন কলেজের ছাত্রী হোষ্টেলে অবস্থান করেন। মাঝে মধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষ’র কক্ষে রাতে অবস্থান করতেন বলে অভিযোগ শিক্ষার্থীদের। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা ক্ষুব্ধ ছিলেন।


বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ছাত্রীকে নিজ কক্ষে নিয়ে রাখলে শিক্ষার্থীরা কক্ষের বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে।  রাত একটার দিকে পুলিশকে খবর দিলে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদি হয়ে শুক্রবার বিকেলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ’র বিরুদ্ধে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে মামলা করেছেন। মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে ভারপ্রাপ্ত অধ্যক্ষকে জেলহাজতে পাঠানো হয়েছে।


Exit mobile version