পাবনায় ডেকে নিয়ে বৃদ্ধাকে অপহরণ : সাত লক্ষ টাকা দাবি


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :

পাবনার ফরিদপুরে জমি লিজের টাকা দেওয়ার কথা বলে ফোন করে ডেকে নিয়ে হাজী আফসার আলী (৬০) নামে এক বৃদ্ধাকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় মঙ্গলবার আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি বাদী হয়ে ফরিদপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার (০৯ নভেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার পুংগলী ইউনিয়নের মেগডুমুর এলাকায়।  পরিবারের অভিযোগ,আফসার আলীকে অপহরণের পর সাদা কয়েকটি স্ট্যাম্পে টিপসই নিয়ে সাত লক্ষ টাকার দাবি করে অপহরণকারীরা।

আফসার আলী পার্শ্ববর্তী বিএলবাড়ী ইউনিয়নের এরশাদনগর হাড়ীয়াবাড়ী উত্তরপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলী মোল্লার ছেলে। পরিবার জানায়,গত (৮ নভেম্বর) রোববার সন্ধা ৬টার দিকে আফসার আলীর স্ত্রী আলেয়া পারভীনের মুঠোফোনে কল দেন ঠান্টু নামে এক ব্যক্তি। তিনি পরদিন সকালে জমি লিজের টাকা নেওয়ার জন্য যেতে বলে আফসার আলীকে। সকাল আনুমানিক ১০টার দিকে আফছার আলী সেখানে গেলে ঠান্টু, আফাজ ও নজরুল ইসলামসহ বেশকয়েকজন তাকে মারধর করে সাদা ১০টি স্ট্যাম্পে টিপসই নেওয়ার চেষ্টা করে।

টিপসই দিতে রাজি না হওয়ায় আফছার আলীকে জোরপূর্বকভাবে নৌকায় তুলে মেগডুমুরনির্জনস্থানে নিয়ে যায়। সেখানে আফসার আলীর গলায় রামদা ও হাসি ধরে সাদা স্ট্যাম্পে টিপসই নিয়ে তাকে ফেলে চলে যায় তারা। আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি জানান, অপহরণকারীরা তার বাবাকে মারধর করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলে।

জ্ঞান ফেরার পর ফোন করে তাকে জানালে তিনি পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে তার বাবাকে উদ্ধার করে ভাঙ্গুড়া হাসপাতালে ভর্তি করেন। তিনি আরো বলেন, সাদা স্ট্যাম্পে টিপ সই নিয়ে সাত লক্ষ টাকার দাবি করে ঠান্টু, আফাজ ও নজরুল ইসলাম।অভিযুক্ত ঠান্টু আহমেদ বলেন,আমরা ঘটনাস্থলে থাকলে এমনটা হতো না।

ফরিদপুর থানার ওসি মোঃ মাসুদ রানা অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শর্টলিংকঃ