পাবনায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


নিজস্ব প্রতিবেদক,পাবনা:

পাবনায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে বাংলাদেশের আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।


এ উপলক্ষ্যে রাত ১২টা :১ মিনিটে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সীমিত পরিসরে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন পাবনা সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের সাবেক সভাপতি শরীফ উদ্দিন প্রধান, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পুস্পস্তবক অর্পন শেষে এক সংক্ষিপ্ত সভায় সংসদ সদস্য বলেন, কোভিড-১৯-এর মতো বৈশ্বিক এ মহামারি মোকাবিলায় শুধু বাংলাদেশ নয়, বিশ্বকেই হিমসিম খেতে হচ্ছে। তবে ২০২০ সাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে জাঁকজমকপূর্ণভাবে উদযাপনের পরিকল্পনা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে তা ভেস্তে গেছে।

অপর দিকে দলের প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ,জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।


শর্টলিংকঃ