পাবনায় পরীক্ষার কেন্দ্র পরিবর্তনের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ


নিজস্ব প্রতিবেদক,পাবনা :

পরীক্ষা কেন্দ্র পরিবর্তনের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের শিক্ষার্থীরা। বুধবার বেলা এগারোটার দিকে ক্লাসবর্জন করে কলেজের সামনে সড়ক অবরোধ ও বিক্ষোভ করে এইচএসসি পরীক্ষার্থী ও শিক্ষার্থীরা।

পাবনায় পরীক্ষার কেন্দ্র পরিবর্তনের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ

এ সময় শিক্ষার্থীরা বলেন, পরীক্ষা কেন্দ্র নিয়ে সরকারি শহীদ বুলবুল কলেজ ও সরকারি মহিলা কলেজের শিক্ষকদের অভ্যন্তরীন দ্বন্দ্বের কারণে শিক্ষার্থীদের স্বাভাবিক পরীক্ষা ব্যাহত হয়। আগামী পহেলা এপ্রিল থেকে শুরু হতে যাওয়া এইসএসসি পরীক্ষায় সরকারি শহীদ বুলবুল কলেজের কেন্দ্র করা হয়েছে সরকারি মহিলা কলেজে।

অপরদিকে মহিলা কলেজের কেন্দ্র রাখা হয়েছে সিটি কলেজে। এতে করে মহিলা কলেজের শিক্ষকরা বুলবুল কলেজের পরীক্ষার্থীদের কিভাবে ভাল রেজাল্ট করে তা দেখে নেয়ার হুমকি দিয়েছে। এতে পরীক্ষার্থীরা স্বাচ্ছন্দে পরীক্ষা দিতে পারবে না।

সেইসাথে ব্যবহারিক পরীক্ষার নম্বরও কম পাবার আশঙ্কা করছেন পরীক্ষার্থীরা। এ কারণে মহিলা কলেজের পরীক্ষা কেন্দ্র পরিবর্তন করে অন্য কোনো কলেজে পরীক্ষা কেন্দ্র করার দাবি জানান বুলবুল কলেজের শিক্ষার্থীরা। পরে দুপুর সাড়ে ১২টার দিকে প্রশাসনের আশায় সে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

আরো পড়তে পারেন:চাঁপাইনবাবগঞ্জ পুকুরে ডুবে এক স্কুল ছাত্রীর শিশুর মৃত্যু


শর্টলিংকঃ