পাবনায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় ধর্মীয় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ভাঙ্গুড়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন পাবনা পুলিশ সুপার শেখ রফিকুলইসলাম(বিপিএম,পিপিএম)এবংঅতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মোখলেছুর রহমান।শনিবার রাতে ভাঙ্গুড়া পৌরসভার ভদ্রপাড়া, কালীবাড়ি ও কেন্দ্রীয় মন্দিরসহ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন তারা।

এসময় ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান, জেলা সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (জেএম) খোন্দকার মাহমুদুল হাসান, ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা ও ওসি তদন্ত এনামুল হক তাদের সঙ্গে ছিলেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পাবনা শাখার সভাপতি অজয় কুমার দাস ও এখানকার পূজা মন্ডপগুলো পরিদর্শন করেছেন।

পরিদর্শনকালে তারা হিন্দু সম্প্রদায়সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসপি শেখ রফিকুল ইসলাম বলেন, সকল পূজা মন্ডপে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মন্ডপগুলোতে পুলিশ ও র‌্যাব সদস্যের পাশাপাশি সাদা পোশাকে রয়েছে গোয়েন্দারা। কেউ যেন কোনো প্রকার সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতে না পারে সে জন্য সর্বদা তৎপর রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

উল্লেখ্য, এবছর ভাঙ্গুড়াতে পূজা মন্ডপের সংখ্যা ১৯টি এবং পৌর সভার উদ্যোগে ১০টি মন্ডপে ১৭টি ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা স্থাপন করা হয়েছে।

 


শর্টলিংকঃ