Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পাবনায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত


নিজস্ব প্রতিবেদক, পাবনা:
পাবনার রাজাপুরে র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে আমিন শেখ (৪০) ওরফে ডাকাত আমিন নামের একজন নিহত হয়েছে। র‍্যাবের দাবী নিহত ব্যাক্তি ডাকাত দলের সদস্য। নিহত আমিন পাবনা সদর উপজেলার গয়েশপুর পয়দা গ্রামের এসকেন শেখের ছেলে।


র‍্যাব -১২ পাবনা ক্যাম্প সূত্রে জানাগেছে, গেল সোমবার রাত তিন টার দিকে ১০ থেকে ১৫ জনের একদল ডাকাত সদস্য পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র্যা ব-১২ পাবনা ক্যাম্পের একটি দল সেখানে অভিযান চালায়। ডাকাত দলের সদস্যরা র‍্যাবের উপস্থিতি টেরপেয়ে র্যা ব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র্যা ব সদস্যরাও পাল্টা গুলি ছোঁড়ে।

গোলাগুলির এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবৃদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। স্থানীয়রা পরে তার পরিচয় সনাক্ত করে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল তিন রাউন্ড গুলি, বেশ কিছু ধারালো অস্ত্র ও ফেন্সিডিল উদ্ধার করে। র‍্যাব ক্যাম্প সূত্র আরো জানায়, নিহত আমিনের বিরুদ্ধে তিনটি হত্যা ও তিন অস্ত্র আইনে মামলাসহ মোট ১১ টি মামলা রয়েছে।


Exit mobile version