Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পাবনায় শিক্ষক মারধরের মামলায় ছাত্রলীগ সভাপতি গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক,পাবনা:
পাবনা সরকারী শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমানের উপর হামলার ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা শামসুদ্দিন জুন্নুনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সামসুদ্দীন জুন্নুন পাবনা পৌর এলাকার শালগাড়ীয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে ও পাবনা শহীদ সরকারী বুলবুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে জুন্নুনকে শহর থেকে আটক করে পুলিশ। পরে তাকে শিক্ষক লাঞ্চিতের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

গত ৬ মে পাবনা শহীদ সরকারি বুলবুল কলেজে পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বনের দায়ে ২ পরীক্ষার খাতা জব্দ করেন কক্ষ পরিদর্শক বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এ ঘটনার জেরে ১২ মে কলেজ থেকে বের হওয়ার সময় কলেজের গেটে শিক্ষক মাসুদুরের উপর হামলা চালিয়ে শারীরিক ভাবে লাঞ্ছিত করে।

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়লে বুধবার রাতে কলেজের অধ্যক্ষ এসএম আব্দুল কুদ্দুস বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ্য করে অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। পুলিশ বৃহস্পতিবার এই মামলায় দুই জনকে গ্রেপ্তার করে। এঘটনায় থানায় দায়েরকৃত মামলায় জুন্নুনের নাম না থাকলেও সিসি টিভির ভিডিও ফুটেজে তাকে শনাক্ত করা হয় ও আহত শিক্ষক জুন্নুনকে অভিযুক্ত করেন।


Exit mobile version