Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

পাবনায় হত্যা মামলার আসামীকে পিটিয়ে হত্যার অভিযোগ


পাবনা প্রতিনিধি:

পাবনার আতাইকুলায় একটি হত্যা মামলার প্রধান আসামী সাদ্দাম হোসেনকে (৩০) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে বাদীপক্ষের পক্ষের লোকজনের বিরুদ্ধে।

ছবিঃ প্রতীকী

শনিবার দুপুরে সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের মৌগ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

পাবনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, প্রায় দুই বছর আগে মৌগ্রামে রেজাউল নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে সাদ্দাম ও তার সহযোগীরা। এ ঘটনায় সাদ্দামকে প্রধান আসামী করে আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেপ্তারের পর সম্প্রতি জামিনে বের হয়ে এসে সাদ্দাম মামলা তুলে নিতে বাদীপক্ষকে বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে আসছিল সাদ্দাম।

এরই জেরে শনিবার বেলা ১১টার দিকে নিহত রেজাউলের চাচা সেকেন্দার আলীর বাড়ীতে গিয়ে মামলা তুলে নেওয়ার জন্য আবারো হুমকী দেয় সাদ্দাম। এ সময় সেকেন্দার আলীর লোকজন তাকে ধরে বেদম মারপিট করে। গুরুতর আহত অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয় লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে সাদ্দামের মৃত্যু হয়।

এ বিষয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম জানান, নিহত সাদ্দামের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


Exit mobile version