পাবনা মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে গোলাগুলি, আহত ৪


পাবনা প্রতিনিধি :

পাবনায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের ছাতিয়ানি এলাকায় এ ঘটনা ঘটে। এসময়এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। আহত হয়েছে তিন পুলিশ সদস্য। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশ।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আপিল শেখ।

গুলিবিদ্ধ আপিল শেখ ওরফে আপেল (৪২) শহরের ছাতিয়ানী পশ্চিমপাড়া মহল্লার শমসের শেখের ছেলে। অপরদিকে আহত পুলিশ সদস্যরা হলেন- সদর থানা পুলিশ ফাঁড়ির এএসআই নুরুজ্জামান খান, এএসআই শাহিদ আক্তার ও কনস্টেবল শাহাদত হোসেন। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পাবনা পৌর এলাকার ছাতিয়ানী পশ্চিমপাড়াস্থ মেডিকেল কলেজের পুরোনো হোস্টেলের পেছনে মাদক কারবারের তথ্য পেয়ে, সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছানোর পরপরই টের পেয়ে গুলি ছুঁড়তে শুরু করে মাদক ব্যবসায়ীরা।

এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আপিল শেখ ওরফে আপেলকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়। পরে তাকে হাসপাতালে নেয়ার পর শরীর তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি, ধারালো চাকু ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, গুলিবিদ্ধ আপিল শেখ একজন অস্ত্রধারী চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে ও তার সহযোগীরা মাদক ব্যবসায়ে সঙ্গে যুক্ত। তার বিরুদ্ধে পাবনা সদর থানায় মাদক ও অস্ত্র আইনে ৯টি মামলা রয়েছে।


শর্টলিংকঃ