পাবনা সদরের ৬৭৮ টি মসজিদে ৩৩ লক্ষাধিক টাকার অনুদান


 পাবনা প্রতিনিধি :

পাবনায় করোনা ভাইরাস সংক্রামণ পরিস্থিতিতে মসজিদ সমূহের আর্থিক অসচ্ছলতা দূরীকরণে সদর উপজেলার ৬’শ ৭৮টি মসজিদের অনুকূলে প্রধানমন্ত্রী কর্তৃক ৩৩ লাখ ৯০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে পাবনা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইসলামী ফাউন্ডেশন পাবনার সহযোগিতায় সকল মসজিদের সভাপতি/ সম্পাদক’র হাতে এসব অর্থ তুলে দেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। এ সময় এমপি প্রিন্স বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম ধর্মকে ভালোবাসে তার প্রমাণ যে তিনি সারা বাংলাদেশের সকল মসজিদে ১’শ ২২ কোটি টাকার অনুদান দিয়েছে।

পবিত্র মাহে রমজানে করোন ভাইরাস কারণে ইমাম মুয়াজ্জেম কষ্টে আছে ভেবে তিনি এই সিদ্ধান্ত গ্রহণ করেন। তিনি আরো বলেন , স্বাধীনতা পরবর্তীতে কোন সরকারই মসজিদের ইমাম মুয়াজ্জেমদের পাশে এভাবে দাড়ায় নাই। এক মাত্র বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দৃষ্টান্ত স্থাপন করলেন।সরকার পর্যায়ক্রমে সকল ধর্ম প্রতিষ্ঠানে সহযোগিতার পরিকল্পনা গ্রহণ করছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন’র সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়রম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,পাবনা প্রেসক্লাবের সভাপতি এমবিএম ফজলুর রহমান,ইসলামী ফাউন্ডেশন পাবনার উপ-পরিচালক মুহাম্মদ ইমামুল ইসলাম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকিসহ উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আরও পড়তে পারেন  রাজশাহীর সবচেয়ে বেশি করোনা রোগীর উপজেলা তানোর


শর্টলিংকঃ